Uncategorized

S-20 Ultra Samsung Mobile Phone Price 2020 -Amazing Mobile For You

বন্ধুরা আজকে আমরা আপনাদের কাছে শেয়ার করবো – বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ফোন ২০২০  এ  S-20 Ultra Samsung Mobile Phone Price 2020 । তাহলে চলুন দেখে নেয়া যাক আপনাদের পছন্দের সেরা  বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ফোন ২০২০ – S-20 Ultra Samsung Mobile Phone Price 2020

আমরা অনেকেই খোঁজাখুঁজি করি- সবচেয়ে ভালো মোবাইল কোনটি , কোন কোম্পানির মোবাইল সবচেয়ে ভালো , বিশ্বের সেরা মোবাইল কোম্পানি ২০২০ , Samsung Mobile Phone Price 2020  , Samsung Mobile Phone  কেমন ইত্যাদি জানার চেষ্টা করি। তাদের জন্য মূলত আজকের বিষয়টি।

Table Of Content-

  • বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ফোন ২০২০
  • সবচেয়ে ভালো মোবাইল কোনটি
  • কোন কোম্পানির মোবাইল সবচেয়ে ভালো
  • সেরা মোবাইল কোম্পানি ২০২০
  • স্যামসাংয়ের মোবাইল ফোন বাংলাদেশ প্রাইস
  • samsung phone price
  • new samsung phone 2020

S-20 Ultra Samsung Mobile Phone Price 2020 -Amazing Mobile For You


স্যামসাংয়ের গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোন সারা বিশ্বে জনপ্রিয়। এ সিরিজের নতুন স্মার্টফোন এস২০ প্লাস এবং এস২০ আলট্রার জন্য আগাম ফরমাশ নিতে শুরু করেছে স্যামসাং বাংলাদেশ। এর মধ্যে এস২০ আলট্রার দাম পড়বে ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা আর এস২০ প্লাস মডেলটির দাম পড়বে ৯৯ হাজার ৯৯৯ টাকা। স্যামসাং সূত্রে এ তথ্য জানা গেছে।

স্যামসাং দাবি করেছে, তাদের ৬ দশমিক ৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০ প্লাস এবং ৬ দশমিক ৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আলট্রা মডেলে ডিসপ্লে ও ক্যামেরার ক্ষেত্রে অত্যাধুনিক উদ্ভাবন ও যুগান্তকারী নকশা ব্যবহার করা হয়েছে। এর মধ্যে গ্যালাক্সি এস২০ আলট্রা ডিভাইসটির ক্যামেরায় টেলিফটো লেন্সের ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে ব্যবহারকারীরা ১০০ এক্স জুমে ছবি তুলতে পারবেন।

গ্যালাক্সি এস২০ প্লাসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আলট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। Or Best Samsung Mobile Phone Price 2020 – আপনি চাইলে  Samsung এর অফিশিয়াল সাইটে গিয়ে ফোন দেখে কিনতে পারেন- CLICK ME

READ MORE- বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ফোন ২০২০ -সবার জন্য সেরা ফোন

স্যামসাং কর্তৃপক্ষ জানায়, গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে মানের রেজল্যুশনের ভিডিও ধারণ করা যাবে, যা স্মার্টফোনের বাজারে প্রথম। দুটি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০ প্লাসে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা এবং গ্যালাক্সি এস২০ আলট্রায় রয়েছে ১২ জিবি র‍্যাম ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার  ব্যাটারি সুবিধা।

স্যামসাং এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগাম ফরমাশ দিলে ক্রেতারা এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস বা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। আগামী ১৪ মার্চ পর্যন্ত স্যামসাং অফিশিয়াল স্টোর ও তাদের অনলাইনে আগাম ফরমাশ দেওয়া যাবে। এ ছাড়া বিভিন্ন ব্যাংক কার্ডে ও এক্সচেঞ্জ অফারে সুবিধা পাওয়া যাবে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘মানুষের জীবনযাপনের রূপান্তরে স্যামসাং পরবর্তী প্রজন্মের ডিভাইস বাজারে নিয়ে আসছে। উদ্ভাবনী ক্যামেরার মাধ্যমে আমাদের ক্রেতারা এখন তাঁদের রোমাঞ্চকর মুহূর্তগুলোকে ধারণ করতে পারবেন, পাশাপাশি তাঁদের পছন্দের মানুষের সঙ্গে সব সময় যুক্ত থাকতে পারবেন।’

Source– Prothomalo

S-20 Ultra Samsung Mobile Phone Price 2020 – বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ফোন ২০২০ এই পোস্টটি শেয়ার করার মাধমে যদি  আপনি দেখে  উপকৃত হয়ে থাকেন তাহলে সবাইকে দেখার সুযোগ করে দিয়ে আমাদের সঙ্গেই থাকবেন।

সৌজন্যেঃ Factarticle

Comments

Tags
Back to top button
Close
Close