the first favorite boy of the girls
Lifestyle

মেয়েদের প্রথম পছন্দের ছেলে কেমন?দেখে নিন!

মেয়েদের প্রথম পছন্দের ছেলে কেমন?দেখে নিন!

What is the first favorite boy of the girls?

the first favorite boy of the girls

আজকে আমাদের আলোচনার বিষয় হলো মেয়েদের প্রথম পছন্দের ছেলে কেমন?মেয়েরা ছেলেদের কোন কোন গুনকে বেশি প্রাধান্য দেয়। কোন কোন বিষয়ে মেয়েরা আকৃষ্ট হয়।মেয়েদের পছন্দের কিছু কথা। যাইহোক আলোচনা শুরু করা যাক।

নারীর মনের মতো তার চাওয়া-পাওয়ার বিষয়টিও রহস্যময়।তাই কিছু গবেষণায় এসব বিষয় উল্লেখ করা হয় বা প্রধান হিসেবে ধরা হয়।

মেয়েদের প্রথম পছন্দের ছেলে

মেদ ও মেদহীন পুরুষ

নিজেকে আকর্ষণীয় করতে অনেক পুরুষই নিয়মিত জিমে যান। অনেক নারীই পুরুষদের একটু মেদহীন চেহারা পছন্দ করেন। কিন্তু বর্তমানে অনেকটাই বদলে যাচ্ছে সেই ভাবনা। অনেক নারী পুরুষ সঙ্গী নির্বাচনের ক্ষেত্রে বেশি সুঠাম চেহারা পছন্দ করছেন না। মেদ আছে এমন পুরুষদের প্রতিই বেশি আকৃষ্ট হচ্ছেন নারীরা। এমনটাই বলছে সমীক্ষা।

the first favorite boy of the girls

সমীক্ষায় অংশ নেয়া নারীদের দাবি, এটা খাব না, সেটা খাব না, মোটা হয়ে যাব। এই ধরনের কথা বলা পুরুষের থেকে অল্প মোটা পুরুষই ভালো

তবে এর পেছনে বিবর্তন ও যুগেরও প্রভাব আছে বলে মনে করছেন বিজ্ঞানীরা। অল্প মোটা দেহকে মেয়েরা কেন এখন বেশি প্রাধান্য দিচ্ছে, তার পেছনে রয়েছে ব্যাখ্যা। অল্প স্থুল পুরুষদের কাজের প্রতি বেশি মনযোগী বলে মনে করেন নারীরা।

পরিবারকেও বেশি সময় দেন বলে মনে করা হয়।সেক্ষেত্রে সামাজিকভাবে বেশি নিরাপদ বোধ করেন তারা।ইউনিভার্সিটি অব মিসৌরির একটি সমীক্ষা অনুযায়ী, সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে অল্প মেদ আছে এমন পুরুষদেরই বেশি বিশ্বাসযোগ্য মনে করেন বেশিরভাগ নারী।

নিজের বডি ইমেজ নিয়ে চিন্তিত নারীরা একটু ভুঁড়িওয়ালা পুরুষই পছন্দ করেন। এর একটা বড় কারণ মোটা পুরুষদের পাশে বেশি রোগা লাগে নারীদের। আর সে কারণেই পুরুষরা একটু মেদ হলেই তারা বেশি আত্মবিশ্বাসী মনে করেন।

the first favorite boy of the girls

গোলগাল চেহারার পুরুষ

হালকা গোলগাল ও সাধারণ চেহারার মধ্যেই নিরাপত্তা খুঁজে পান তারা। গবেষকদের মতে, বেশি সুঠাম দেহের পুরুষ সঙ্গীকে নিয়ে অনিশ্চয়তায় ভুগতে পারেন কেউ কেউ। সে কারণেই একটু গোলগাল চেহারাই পছন্দ তাদের।অনেক মেয়েদের প্রথম পছন্দের ছেলে গোলগাল চেহেরার।

কণ্ঠ ও বাচনভঙ্গির পুরুষ

কোন কোন মেয়ে একজন পুরুষকে পছন্দ করার ক্ষেত্রে তিনটি বিষয়কে গুরুত্ব দেয়, প্রথমত তার কণ্ঠ ও বাচনভঙ্গি, দ্বিতীয়ত কথা বলার বিষয়বস্তু ও তার গভীরতা এবং তৃতীয়ত যে সাধারণ আদব কায়দা রয়েছে। আগেকার ইতিহাস মেয়েদের পছন্দ ছিল.

যে পুরুষ মানেই, সুঠাম দেহ,শক্তিশালী,সাহসী, সেই সবার ওপরে কথা বলে।বিশেষ করে কোন পুরুষকে পছন্দ করার ক্ষেত্রে বাহ্যিক ও মানসিক এই দুই সৌন্দর্যের সমন্বয়কে খোঁজেন নারীরা।

 

মেয়েদের প্রথম পছন্দের ছেলে কারা

ধনী ও সুপ্রতিষ্ঠিত

ধনী ছেলেরা সহজেই দৃষ্টি আকর্ষণ করে মেয়েদের। কারণ মেয়েরা আর্থিক নিরাপত্তাকে বেশি প্রাধান্য দিয়ে থাকে। এছাড়া বিলাসী জীবনযাপনের নিশ্চয়তা তো রয়েছেই! তাই ধনী পুরুষরা মেয়েদের প্রথম পছন্দের ছেলের তালিকায় থাকেন।

স্টাইলিশ ও ফ্যাশনেবল

চেহারা যেমনই হোক না কেন, স্টাইলিশ ও ফ্যাশনেবল ছেলেদের প্রতি মেয়েরা সহজেই দুর্বল হয়ে পড়ে। হালের ফ্যাশন সম্পর্কে সচেতন এবং স্টাইলে রুচিবোধ রয়েছে এমন ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।

উচ্চতা এবং চুল

খাটো ছেলেদের মেয়েরা যেমন পছন্দ করে না, তেমনি টাকমাথাও তাদের পছন্দ নয়! সমান উচ্চতা বা নিজের চেয়ে কম উচ্চতার ছেলেদের মেয়েরা এক প্রকার এড়িয়েই চলে।অনেক মেয়েদের প্রথম পছন্দের ছেলে হিসেবে বিবেচনা করে উচ্চতা এবং চুল দেখে

সর্বোপরি নারীর মনের মতো তার চাওয়া-পাওয়ার বিষয়টিও রহস্যময়।

পোস্টটি সবাইকে দেখার সুযোগ করে দিবেন এবং Factarticle.com এর সঙ্গেই থাকবেন।

BY:Factarticle.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *