Factarticle.Com
কেন

পুরো দেশ জুড়ে অন্যায় আর অবিচার বেড়ে গেছে

 

terroist

Torture

পুরো দেশ জুড়ে অন্যায় আর অবিচার বেড়ে গেছে কারণ এখন সমাজে পুলিশ যা খুশি করতে পারে।
যেমনঃ খবররের কাগজে আমরা প্রায়ই দেখতে পাই ,একটা লাশ পাওয়া গেছে পরিতেক্ত বাড়ীতে সেখানে কেউ ছিল না। ঘটনা যেটা ঘটেছিল পুলিশ জানতে পেরেছিল লোকটা নাকি মুসলিম মৌলবাদী ।কিভাবে জানলো তারা জানেন না ।তাকে গুলি করল ,মেরে ফেললো ।কোন সাক্ষ্য প্রমাণ নেই ,কিছুই নেই। নিজেদের Security এর জন্য সমাজের সবাই মেনে নিল।কে মারা গেলো সঠিক তথ্য কেউ জানেন না।কেউ প্রতিবাদ ও করল না ,কে মারা গেলো। আর পুলিশ ও এধরনের আইন চায় এটা তাদের World Bank এর জন্য সাহায্য করে । তাদের কোন কিছুই প্রমাণ করার দরকার নেই।তারা যে কাউকে Police Station এ আটকে রাখতে পারে।

এখন Police Station এ যেটা করা হয় লোকজনকে জড়ো করে নিয়ে যাওয়া হয়।কোন রকমে ইনভেসটিগেশন ছাড়াই তাকে নিয়ে যাওয়া হয় । এখানে আপনি যদি সাসপ্যাক্ট হয়ে থাকেন তাহলে রেকর্ড এ আপনার নাম থাকবে। কিন্তু আপনাকে পুলিশ Station এ নিয়ে যেয়ে বলতে পারে না যে,আপনি একজন সাসপ্যাক্ট । এখানে আপনাকে চেনেনি না তবুও আপনি সাসপ্যাক্ট । আপনার উপর টরচার করলো দিনের পর দিন ,কোথাও এন্ট্রি নেই কোথাও রেকর্ড নেই। তারপর একদিন জুড়ে দিল আপনার সাথে একজন মুসলিম মৌলবাদীর নাম। এটা কোন ধরনের আইন।
কেন এই সাধারণ মানুষকে হয়রানি করা হচ্ছে, কারণটা হলো পলিটিকাল গেমেস । এই রাজনীতির কারণে হিরো কে বানাচ্ছে ভিলেন, ভিলেন কে বানাচ্ছে হিরো।

police

এভাবে আইন এর নামে আমাদের স্বাধীনতাকে কেড়ে নিচ্ছে, ধীরে ধীরে কৃতদাসে পরিনিত করছে।
কেন এত অমানবিক নির্যাতন করা হচ্ছে এক শ্রেণীর মানুষ দের উপর, তাদের কি সুন্দরভাবে বাঁচার অধিকার নেই। আসুন আমরা সবাই সবাইকে সাহায্য সহযোগিতা করি এবং সুন্দর জাতি গঠনের চেষ্টা করি।

BY: Factarticle.com

Shahin Hasan

3 comments

Topics

    Ads By Sidebar

    Recent posts

    Ads

    Follow us

    Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

    shares